বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৭:২৭ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]


স্টাফ রিপোর্টার:  করোনা ভাইরাস সচেতনতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগ। করোনা বিষয়ে সচেতনতা বিষয়ক বিজ্ঞাপন কুমিল্লা কান্দিরপাড় এলইডি টিভিতে একমাসেরও বেশী সময় বিনামূল্যে প্রচারণা করেন এ নেতা। একই সাথে সড়ক-মহাসড়কের বিলবোর্ডে করোনা সচেতনতায় প্রধানমন্ত্রীর বাণী ও ৩১ দফা বিশেষ বার্তা তুলে ধরছেন। আওয়ামীলীগ নেতার ব্যতিক্রমী এ প্রচারণাকে সাদুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ। 


সূত্র জানায়, করোনা প্রাদুভার্বের শুরু থেকে সচেতনতা মূলক প্রচারণায় কাজ করে যাচ্ছেন আবদুছ ছালাম বেগ।  বাংলাদেশ সেনা বাহিনীর আহ্বানে তিনি কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভি সম্পূর্ণ বিনামূল্যে প্রচারণার সুযোগ করে দেন। গুরুত্বপূর্ণ সড়ক ও মহাসড়কের পাশে স্থাপন করা হয়েছে বিলবোর্ড।  তার মধ্যে রয়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, কুমিল্লা-সিলেট মহাসড়ক, কুমিল্লা -বুড়িচং -বি.পাড়া- মাদবপুর সড়ক, কুমিল্লা-সংকুচাইল-বাগড়া সড়কসহ অন্যান্য গুরুত্বপূর্ণ সড়কে এ বিলবোর্ড স্থাপন করা হয়েছে। 
আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। 


বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ জানান, করোনাভাইরাস বিষয়ে সরকার জনগণকে সচেতন করার জন্য নানামুখী কর্মসূচী গ্রহণ করেছে। সরকারের সাথে একমত পোষণ করে আমার ব্যক্তি উদ্যোগে এ প্রচার কাজ করছি। শুধু তাই নয়, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড পোষ্টার,  হ্যান্ডবিল, বিলবোর্ড ও এলইডির মাধ্যমে গত কয়েক বছর ধরে প্রচার করে আসছি।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করি। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, আমার কর্মীদের নৌকা প্রতীকের জন্য কাজ করার নির্দেশ প্রধান করি। জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে কাজ করো যাবো।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯