শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

আজ বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার পাঁচ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপির নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, কুমিল্লা বুড়িচং ব্রাহ্মনপাড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়, হতদরিদ্র, দিনমুজর ও কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ২৩ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই, মাধবপুর, চান্দলা, শশীদল ইউনিয়নে গিয়ে সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপির পক্ষ থেকে ৮শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা।

এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, শশীদল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, শশীদল ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাষ্টার, চান্দলা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: