রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন

days 22 hours 14 minutes 30 seconds 00

( জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একটি মারামারি মামলার ওয়ারেন্টভুক্ত ৪ আসামী ও গাঁ জাসহ এক মা দক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ এর নির্দেশে থানা পুলিশের একটি দল শুক্রবার রাতে একটি মা রামা রি মামলার ওয়ারেন্টভ’ক্ত পলাতক আসামী উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ ইব্রাহিম ও তার ৩ ছেলে মনির হোসেন, মোঃ শাহজাহান ও মোঃ ফারুককে তাদের নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

একই পুলিশের দল চান্দিনা সদরের মৃ ত আক্কাস আলীর ছেলে আবদুল কুদ্দুসকে ১ কে জী গাঁ জাসহ শশীদল এলাকা থেকে গ্রে প্তার করে। তার বিরুদ্ধে মাদক আইনে মাম লা হয়েছে। থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে -এমপি বাহার

(মাহফুজ নান্টু, কুমিল্লা)
কুমিল্লা সদর আসনের সাংসদ ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। লেখাপড়ার পাশাপাশি ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তিনি এসময় শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা মানুষ গড়ার কারিগর। শিক্ষার্থীদের সাথে বন্ধু সুলভ আচরন করে তাদেরকে মানবিক হিসেবে গড়ে তুলবেন। একজন ভাল শিক্ষার্থীই একজন ভালো শিক্ষকের প্রতিচ্ছবি।

শনিবার সকালে কুমিল্লা মহানগরীর ২৭ নং ওয়ার্ডের চৌয়ারা আদর্শ ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নারী নেত্রী তাহসিন বাহার সূচনা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো বক্তব্য রাখেন অজিত গুহ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম আলকাসুর রহমান কোকা, চৌয়ারা আদর্শ ডিগ্রি কলেজের দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এ.কে.এম আবদুল আলী, নগর কুমিল্লার ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌয়ারা আদর্শ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু নোমান খন্দকার।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণির ছাত্র ইমতিয়াজুল ইসলাম, ডিগ্রি ১ম বর্ষের ছাত্র মোঃ আরিফুর রহমান ও মাউশাতুন নূর খানম।

আরও পড়ুন