রবিবার, ২০ Jun ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

বুড়িচং প্রতিনিধি:

কুমিল্লায় বুড়িচংয়ে বিকট শব্দে আকস্মিক ধসে পড়েছে কোল্ড স্টোরেজের ৪ তলা ভবন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।

মঙ্গলবার ( ৮ জুন) সকাল ৬ টায় বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের কাবিলা বাজারে অবস্থিত ‘মোকাম কোল্ড ষ্টোরেজে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে মোকাম ইউনিয়নের চেয়ারম্যান মো: ফজলুল হক মুন্সী জানান, ভবনটি ৩০-৪০ বছর আগে করা। সকালে বিকট শব্দে কোল্ড স্টোরেজের ভবনটি ভেঙ্গে পড়ে।

তিনি আরও বলেন,আমরা ধারণা করছি কম্প্রেসার বিস্ফোরণে এ ঘটনা হতে পারে। তবে না নিশ্চিত নয়। সকালে ভেতরে কোন শ্রমিক ছিল না। তবে ভবনের এক পাশে গরু ছাগলের খামার রয়েছে। কয়েকটা গরু ছাগল মারা গেছে। ঘটনাস্খলে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আজম জানান, কম্প্রেসার বিম্ফোরণ নাকি অন্য কারণে ভবনটি ভেঙ্গে পড়েছে তা এখনও নিশ্চিত নয়। কুমিল্লা সদর ও চান্দিনা থেকে ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট উদ্ধার কাজ করছে। এ ঘটনায় কোন মানুষের প্রাণহানী হয়নি। খামার থেকে গরু ছাগল গুলো উদ্ধার করা হচ্ছে। তদন্ত করে ভবন ভেঙ্গে পড়ার কারণ জানা যাবে। কোল্ড স্টোরেজে ৭০ হাজার মণ আলু রয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: