রবিবার, ২০ Jun ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

কুমিল্লা প্রতিনিধি।।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের প্রয়াত সাংসদ এডভোকেট আবদুল মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার ১৭ ইউনিয়নের সকল মসজিদে দোয়া, মোনাজাত ও কোরআন খতমের আয়োজন করা হয়েছে।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেনের প্রতিষ্ঠিত সামাদ-মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে প্রথম দিন শুক্রবার বাদ জুমা এ আয়োজন করা হয়।

এছাড়াও বিভিন্ন এলাকার হাফেজিয়া মাদ্রাসা ও এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
মাহতাব হোসেন বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর গর্ব প্রিয় নেতা আবদুল মতিন খসরু ভাইকে হারিয়ে আজ আমরা শোকাহত, শুধু আমি একা নই, দুই উপজেলার প্রতিটি মানুষ আজ শোকাহত। প্রিয় অভিভাবককে আল্লাহ যেন জান্নাত নসিব করে এই কামনায় আমার বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত সামাদ-মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার প্রতিটি মসজিদে দোয়া ও কোরআন খতমের আয়োজন করেছি।
আপনারা জানেন ইতোমধ্যে আমি দুই উপজেলার ১৭ টি ইউনিয়নের কর্মহীন প্রায় ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি।

তিনি আরও বলেন, আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি। আগামী দিনগুলোতেও দুই উপজেলার মানুষের পাশে থেকে তাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

দুইদিন ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে শনিবারও উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: