বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২৩ পূর্বাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং )

ঢাকা- চট্রগ্রাম রেল সড়কে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন এলাকায় গরু চড়াতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মো: আবুল হোসেন(৫০) নামে কৃষকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্থানীয়রা জানান,শনিবার(২৬ সেপ্টেম্বর ২০২০)দুপুরে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পাল্টি রাজাপুর এলাকায় ঢাকা-চট্রগ্রামে রেল সড়কে রাজাপুর রেল স্টেশনের অদূরে এ দূর্ঘটনা ঘটে।পরে স্থানীয়রা লাশ দেখে নিহতের নিজ বাড়িতে নিয়ে যায়। নিহত বাড়ি এক ইউনিয়নের পাল্টি রাজাপুর গ্রামের মরহুম আছমত আলীর ছেলে।

জানা যায়, শনিবার সকালে কৃষক মোঃ আবুল হোসেন দোকানদার বাড়ি থেকে বের হয়ে রেল লাইনের ধারে গরু চড়াতে যান।এ সময় তার গরু রেল লাইনের উপর উঠে পড়ে।ট্রেন দেখে ওই কৃষক রেল লাইন থেকে গরু নামাতে গেলে নিজেই কাটা পড়েন।আবার কেউ কেউ বলছে সে রেললাইনে উপরে ঘুমিয়ে ছিলেন। ট্রেন আসার পরেও সে টের পায়নি।ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের শরীরে ও মুখমন্ডলে একদিক ট্রেনে কাটার চিহ্ন রয়েছে। তবে কোন ট্রেনের নিচে পড়ে মারা গেছে কেউ ট্রেনের নাম বলতে পারেনি। এই দিতেই তাকে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য কামরুল হোসেন।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি তদন্ত (পরিদর্শক) মাসুদ খান জানান,এ বিষয়টি পুরোপুরি ভাবে জানা নাই,তবে তদন্ত নেওয়া হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: