শনিবার, ১১ Jul ২০২০, ১০:২৪ অপরাহ্ন

(সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং )

কুমিল্লায় ২৬ হাজার ৫শত পিস ইয়া’বা ট্যাবলেট সহ এক মাদক কারবারীকে আ’টক করেছে র‌্যাব-১১।

বৃহষ্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর ব্রাইম প্রিভেনশন কোম্পানী (সিপিসি)-২ কুমিল্লার একটি আভিযানিক দল জেলার বুড়িচং উপজে’লার নিমসার বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় অভিনব কায়দায় মোটরসাইকেলের তেলের টাংকীর ভেতরে করে ইয়া’বা পাচারকালে ইয়া’বাসহ সামী মাহমুদ সাইফুল নামে এক মা’দক কারবারীকে আ’টক করা হয়।

আটককৃত মা’দক কারবারীর সামী মাহমুদ সাইফুল চট্টগ্রাম জেলার লোহাগড়া থানার চুনতি সুলতান মাওলানা পাড়া গ্রামের মাহমুদুল হক এর ছেলে। এসময়ে পাচারের উদ্দেশ্যে তার মোটর সাইকেলে তেলের টাংকীর ভেতরে রাখা মোট ২৬ হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম থেকে বিভিন্ন পরিবহনে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদ’কদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার বলেন. মাদ’কের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: