শনিবার, ১১ Jul ২০২০, ১১:১৪ অপরাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং)

কুমিল্লার বুড়িচং উপজেলায় নতুন করে একইদিনে দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ(পরির্দশক)সহ ৮জনের করোনা রোগী সনাক্ত হয়েছে। উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু নিশ্চিত করে জানান,( ২৪ মে ২০২০)রবিবারে করোনা ভাইরাসে আক্রান্ত ৮জনের রিপোর্ট এসেছে পজিটিভ। বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো: সাজ্জাদ হোসেন,আরাগ আনন্দপুর বদির আলম (৫০),সাদকপুর নেয়ামত উল্লাহ (৩৭),কণ্ঠনগর বদিরুজ্জামান (৪০),কন্ঠনগর আনোয়ারা বেগম(৫৭),কণ্ঠনগর কামরুল হাসান (৩৫),কণ্ঠনগর সালমা আক্তার(৩২),হরিপুর তাছলিমা আক্তার। এছাড়াও শুক্রবার উপজেলা পকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল মোর্শেদ মুরাদ করোনা আক্রান্তত,শনিবার বুড়িচং জরুইন গ্রামের ও বুড়িচং সগরের পল্লী চিকিৎসক ডাক্তার বিল্লাল হোসেন ঢাকা আনোয়ারা হাসপাতালে করোনা উপর্সগ নিয়ে মৃত্যুবরণ করেন।এই পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে প্রায় সাড়ে ৩শ অধিক। মোট আক্রান্ত ২৫ জন,সুস্থ হয়েছে ৮ জন।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল গিয়ে আক্রান্ত ব্যক্তিদের খোঁজখবর নিচ্ছেন এবং সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে।

মোট নমুনা সেন্ট= ৭ হাজার ১ শ ৩৫টি
মোট রিপোর্ট রিসিভেড=৬ হাজার ৪শ ৪৫ জনের
মোট পজিটিভ =৬০৪জন
মোট সুস্থ্য = ৯০ জন
মোট মৃ ত্যু =২০ জন

২৪মে, ২০২০ ইং (দুপুর টা পর্যন্ত )
নতুন আক্রন্ত: ৮১ জন
নতুন সুস্থ :২ ( মুরাদনগর)
নতুন মৃত্যু: ১

দেবিদ্বারে ১৩০,মুরাদনগরে ১১৮,চান্দিনায় ৫২,সিটি ৫১, নাঙ্গলকোটে ৪৬, লাকসামে ৩৬, সদরে ৩২, দাউদকান্দি ১৯, সদর(দ) ১৭, বুড়িচং ৩৩, ব্রাহ্মণপাড়া ১৪,তিতাস ১৭, মেঘনা ১০, বরুড়া ১১, চৌদ্দগ্রামে ৪ জন, মনোহরগঞ্জে ১০ , হোমনায় ৫, লালমাই ৪

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: