বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং প্রতিনিধি।।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে না চলায় কুমিল্লা জেলার বুড়িচং বাজারের সব মার্কেট ও শপিংমল আগামী শনিবার (১৬ মে ২০২০) থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণ করলেন উপজেলা প্রশাসন ও নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান।

(১৪ মে ২০২০)বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসানের সভাপতিত্বে উপজেলা কার্যালয়ে বাজার কমিটির সকল সদস্যে উপস্থিতে এ ঘোষণা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাম্মেল হক পিপিএম,বুড়িচং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর হোসেন মিঠু,উপজেলার আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান,বাজার কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান,উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি: বাছির খান, ইসলাম কমপ্লেক্সের মালিক হাজী মফিজুল ইসলাম সহ আরো অনেকে।

এতে আরও বলা হয়, স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণ করে সীমিত আকারে কাঁচাবাজার, দোকানপাট ও শপিংমল চালু করার নির্দেশ দেওয়া হয়েছিলো। কিন্তু, বাস্তব অবস্থাতে দেখা গেছে, প্রতিটি স্থানে মানুষের উপচে পড়া ভিড়। অসচেতনতা ও অবহেলার কারণে নির্দেশনামা যথাযথভাবে পালন করা হচ্ছে না।

ফলে করোনাভাইরাসের সংক্রমণ ভয়াবহভাবে বেড়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। ইতি মধ্যে বুড়িচংয়ে করোনা আক্রান্ত নতুন করে ১ জন, মোট ৯ জন,সুস্থ ৭ জন, নমুনা সংগ্রহ ২২৫জন।

নিত্যপ্রয়োজনীয় পণ্য ও কৃষি পণ্য পরিবহনের যানবাহন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান, কাঁচাবাজার ও ওষুধের দোকান এর আওতামুক্ত থাকবে না।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: