রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন


(আক্কাস আল মাহমুদ হৃদয়, কুমিল্লা )

কুমিল্লার বুড়িচং উপজেলা আক্রান্ত দুই শিশুর পরিবারের আরেক নারী করেনায় আ ক্রান্ত খাবর পাওয়া গেছে। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু। নমুনা সংগ্রহ করার পরিক্ষায় পজেটিভ এসেছে।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে। পুরো গ্রাম লকডাউন করা আছে।

কিছুদিন আগে দাদী ও মৃ ত আবদুল কাদির ড্রাইভারের স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা করোনা ভাইরাস হাসপাতালে মা রা যান ।

নিহতের মৃ তদেরহ গ্রামের বাড়ীতে আনতে দেয়নি কুর্মিটোলা হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত দেহ আনজুমানে মফিজুল ইসলামের দায়িত্বে দা ফন করা হয়েছে । এর কিছু দিন পরে তার নাতী দুই শিশু করোনায় আক্রান্ত হয়েছে। এই নিয়ে কুমিল্লা একই পরিবারের ৩ জনসহ ৪ জন করোনায় আ ক্রান্ত হয়েছে।

তাদের এখন কি অবস্থা এমন প্রশ্নের জবাবে বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর হোসেন মিঠু জানান, ওই শিশুদের মতো আক্রান্ত মহিলার দেহে কোন উপসর্গ নেই। তবে তারা করোনা ভাইরাস বহন করছে। তাদেরকে বাড়ীতে আইসোলেশনে রাখা হয়েছে। বাড়িতেই তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন

%d bloggers like this: