বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০১:১৪ অপরাহ্ন

(আব্দুর রহমান, কুমিল্লা)

কুমিল্লার বুড়িচংয়ে চাঞ্চল্যকর শিশু ধ র্ষণ মামলার একমাত্র আসামি নেয়ামত উল্লাহ বাদলকে (২৫) গ্রেফ তার করেছে র‌্যাব সদস্যরা। ধ র্ষক বাদল উপজেলার ঘিলাতলী গ্রামের বড়বাড়ির গাজী শফিকের ছেলে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ১ টার দিকে র‌্যাব-১১, সিপিসি-২, কু মিল্লা কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

তিনি জানান, গত ১১ মার্চ নেয়ামত উল্লাহ বাদল এক শিশুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে জোরপূর্বক ধ র্ষণ করে। ধর্ষ ণের পর হতে সে পলা তক ছিল। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চ ল্যের সৃষ্টি করে এবং এ ঘটনায় বুড়িচং থানায় গত ১২ মার্চ একটি মামলা রুজু হয়। সর্বশেষ গতরাতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত শিশু ধ র্ষণ মামলার একমাত্র আসামি ও ধ র্ষক বাদলকে জেলার চৌদ্দগ্রাম থানার মিয়াবাজার এলাকা হতে গ্রে ফতার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করে যে, সে ঘটনার দিন ৫ বছর বয়সী ওই শিশুকে বিভিন্ন প্রলোভন ও ভ য়-ভী তি দেখিয়ে ঘিলাতলী গ্রামের ছমেদের পরি ত্যক্ত টিনের চৌচালা বসতঘরে নিয়ে ধ র্ষণ করে। গ্রেফতারকৃত আসামির বিরু দ্ধে আ ইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: