বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:২৮ পূর্বাহ্ন



অনলাইন ডেস্ক:

কুমিল্লা ইপিজেডে কর্মরত এক নারী শ্রমিককে গণধ’র্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মা’মলা দা’য়ের করা হয়েছে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রে’প্তার করেছে।

মামলার বিবরণে জানা যায়, জেলার লাকসাম উপজেলার নোয়াগাঁও এলাকায় এক নারী শ্রমিক (২০) কুমিল্লা ইপিজেডে কর্মরত ছিলো। ওই নারীর সঙ্গে কোটবাড়ী এলাকার বিল্লাল হোসেন (১৯) নামে এক যুবকের মোবাইল ফোনে পরিচয় ও সম্পর্ক গড়ে ওঠে। পরে সোমবার সকালে কোটবাড়ী এলাকায় দেখা করে উভয়ে। কোটবাড়ী এলাকায় ঘুরাঘুরি শেষে দুপুর ১২টায় নারীকে নিয়ে বিল্লাল হোসেন বুড়িচং উপজেলার ময়নামতি রানীর বাংলো এলাকায় আসে। সেখানে বিল্লাল হোসেনে সঙ্গে আরো তিন যুবক একত্রিত হয়ে ওই নারীকে পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে পারাক্রমে ধ’র্ষণ করে। এক পর্যায়ে ওই নারীর চিৎকারে ধ’র্ষণাকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। 

পুলিশ জানায়, এ ঘটনায় রাতেই ওই নারী বাদি হয়ে ৪জনের নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মামলার ৩ ও ৪ নং আসামি বুড়িচং উপজেলার বাগিলরা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে মো. খোকন মিয়া (২০) ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মো. মহসিন মিয়ার ছেলে মো. আনিসকে (২০) গ্রেপ্তার করে। মঙ্গলবার তাদের কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: