সোমবার, ০৬ Jul ২০২০, ০২:১০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
বিয়ে করছেন আলোচিত মডেল এবং নবাগত অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নিজ বাসায় তার বাগদান সম্পন্ন হয়েছে। সময় নিউজকে মোবাইল ফোনে এ কথা জানিয়েছেন সানাই নিজেই।বরের পরিচয় জানতে চাইলে সানই জানান, বর আওয়ামী লীগের একজন নেতা। দশম সংসদে তিনি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন এবং একাদশ সংসদেরও সদস্য। তিনি ডিভোর্সি এবং তিন সন্তানের বাবা। বরের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর বলেও জানান সানাই।

বরের বিষয়ে এসব তথ্য দিলেও নাম বলতে রাজি হননি সানাই। তিনি বলেন, ‘এটা তো লুকানোর কিছু নাই। কিন্তু এখনই আমি বিষয়টা বলতে চাচ্ছি না। কারণ, এখানে পলিটিক্যাল বিষয় আছে। তবে সবাইকে জানিয়েই বিয়ে করবো।’হঠাৎ বিয়ের কারণ জানতে চাইলে সানাই বলেন, ‘আমার ওপর পারিবারিক চাপ ছিল। এছাড়া আমার ছোট একটা বোনও আছে। আমি পরিবারের বড় মেয়ে। সেই হিসেবে আমার কিছু দায়িত্বও আছে।’

হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিয়ে বর হিসেবে রাজনীতিবিদ বেছে নিলেন কেন? এমন প্রশ্নের জবাবে সানাই বলেন, ‘সিদ্ধান্তটা আসলে হঠাৎ করে নেইনি। উনার সঙ্গে আমার গত দেড় বছর ধরে পরিচয় ছিল, বোঝাপড়া ছিল।’
বয়সের এত পার্থক্য থাকার পরেও পরস্পরের মধ্যে বোঝাপড়া অনেক ভালো আর তাই পরবর্তীতে কোনো সমস্যা হবে না বলেও মত সানাইয়ের।বাগদান হয়ে গেলেও এখনই বিয়ে করছেন না তারা। এজন্য আরো দুই তিন বছর সময় নিতে চান সানাই।

তিনি বলেন, ‘ক্যারিয়ারের কথা ভেবে বিয়েটা দুই তিন বছর পর করতে চাই। আমার এটাই ইচ্ছা। উনারও (বরের) এতে আপত্তি নেই।’সম্প্রতি ফেসবুকে আপত্তিকর কিছু ছবি ও ভিডিও দিয়ে সমালোচিত হন সানাই মাহবুব। সবশেষ সাইবার ক্রাইম ইউনিট তাকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদও করে। সেখানে মুচলেকা দিয়ে রেহাই পান তিনি।

নতুন জীবনে পা দিলেও চলচ্চিত্রে নিয়মিত হবেন বলে জানিয়েছেন সানাই। শিগগিরই তার প্রথম সিনেমা ‘ময়নার ইতিকথা’ মুক্তি পাবে।

ভিডিও লিংক: এখানে ক্লিক করুন:

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪
%d bloggers like this: