সোমবার, ০৬ Jul ২০২০, ০২:১৮ অপরাহ্ন

আবু সুফিয়ান রাসেল:
বহু অপেক্ষার পর প্রকাশ পেয়েছে শর্টফিল্ম “ক্লোজড আই”। ২০১৭ সাল থেকে শর্টফিল্ম নিয়ে কাজ শুরু করে ইমরান। গত বৃহস্পতিবার মুক্তি পায় তরুণ, স্বাপ্নিক শর্টফিল্ম পরিচালক ইমরানুল হক ইমরানের “ক্লোজড আই”। সালমান মালিকের নির্মিত ব্লাক আর্ট প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এই স্বল্পদৈর্ঘ্য চলচিত্র।
ইমরান ২০১৬ সালে কুমিল্লা জিলা স্কুল থেকে এসএসসি ও ২০১৮ সালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে এ প্লাস সহ পাশ করেন। ইমরান বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। শর্টফিল্মটি পরিচালনার পাশাপাশি ইমরান একজন দক্ষ ক্রিকেটার। তার বাসা কুমিল্লা নগরীর রাণীর বাজার এলাকায়।


ইমরানুল হক ইমরান পরিচালক “ক্লোজড আই

“ক্লোজড আই” শর্টফিল্মটি নিয়ে তিনি বলেন, ‘এটি আমার পরিচালনায় প্রথম শর্টফিল্ম, জানি না দর্শককে কতোটুকু দিতে পেরেছি, কিন্তু আমার প্রয়াস ছিল সর্বোচ্চটা দেওয়ার। এই ফিল্মটি মানবতার একটি পর্যায় থেকে তুলে এনেছি। গল্প লিখনে ছিলেন দিনা মালিক এবং সাথে বিভিন্ন ভাবে সাহায্য করেন সালমান মালিক এবং জোবায়ের রায়হান। আর আমি চাই মানুষের ভালবাসা কে সাথে নিয়ে আমার পথ চলাকে দীর্ঘায়িত করতে।

বালি থেকে বালি, নদী থেকে সমুদ্র সবটুকুই যেমন বিশাল আকার ধারণ করে তেমনি ছোট ছোট পথচলা নিয়ে শুরু হয় সব স্বপ্ন। সামনে আরো ভাল ও ভিন্নধর্মী কাজ নিয়ে আসার আশা প্রকাশ করেছেন ইমরান। তার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচিত্র “ক্লোজড আই” বাংলাদেশের সৃজনশীল তরুণ পরিচালক মাহমুদুর রহমান হিমি ও মাবরুর রশিদ বান্নাহ এই দুজনকে ভালবেসে তাদের তরে উৎসর্গ করেন”।


“ক্লোজড আই” একটি দৃশ্য

“ক্লোজড আই” একটি বিশেষ অংশ

“ক্লোজড আই” অনুপম উদাহরণ

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪
%d bloggers like this: