সোমবার, ০৬ Jul ২০২০, ০৩:২১ অপরাহ্ন

সাদিকা পারভিন পপি

অনলাইন ডেস্ক:
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও জনপ্রিয় অভিনেত্রী পপি। তার সমবয়সী সব নায়িকা এরই মধ্যে বিয়ের কাজটা সেরে ফেলেছেন। কিন্তু জনপ্রিয় এই নায়িকার গলায় এখনও উঠেনি বিয়ের মালা।

বিয়ে নিয়ে প্রতিনিয়ত প্রশ্নের মুখোমুখি হন এই অভিনেত্রী। তবে আর প্রশ্নের সম্মুখীন হতে হবে না তাকে। বিয়ের কাজটা সেরেই ফেলবেন পপি। আর এমনটাই জানিয়েছেন তিনি নিজেই। মুঠফোনে এক আলাপচারিতায় তিনি জানালেন নিজের বিয়ে নিয়ে নানান কথা।

চিত্রনায়িকা পপি বলেন, ‘বিয়ে নিয়ে তেমন পরিকল্পনা ছিল না। তবে পরিবারের চাপে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। খুব শিঘ্রই খুশির খবরটা জানিয়ে দিব।’কারো প্রেমে পড়েছেন নাকি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন না বলি..একটু হাসি! আসলে আমি যখন সিদ্ধান্ত নিয়েছে। তারমানে খুব তাড়াতাড়ি বিয়েটা করে ফেলবো। ব্যাটে বলে মিলে গেলে বিয়েটা সেরে ফেলব।’

চলতি বছরেই কি বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে বলেন, ‘ইচ্ছা আছে, দেখি কতদুর কি হয়। সব ঠিক থাকলে এ বছরই বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলব। পরিবারের পাশাপাশি নিজেও সেভাবে প্রস্তুতি নিচ্ছি।’

এক নজরে, সাদিকা পারভিন পপি। যিনি পপি নামে পরিচিত, বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪
%d bloggers like this: