বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২১ পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:
শিল্পীদের স্বার্থ সংরক্ষণ, দুঃখ দুর্দশায় পাশে থাকার প্রত্যয়ে আত্মপ্রকাশ করলো স্বেচ্ছাসেবী ও অলাভজনক সংগঠন ‘দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লা’। যার সংক্ষিপ্ত নাম সিএফসি। শনিবার দুপুরে কুমিল্লা শহরের মনোহরপুরস্থ এক রেঁস্তোরায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগঠনটি আনুষ্ঠানিক যাত্রার সূচনা করেন প্রধান অতিথি ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরফানুল হক রিফাত।
দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লার সভাপতি দেবব্রত দাস সেন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু, দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাশেম হৃদয়, বিশিষ্ট যন্ত্রশিল্পী পার্থ প্রতীম গুহ, বিশিষ্ট সঙ্গীত পরিচালক উজ্জল সিনহা, দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লার সাধারণ সম্পাদক কিশোর কান্তি দে প্রমুখ
অনুষ্ঠান উপস্থাপনা করেন সঙ্গীতশিল্পী ইসরাত জাহান স্মৃতি।

দ্যা কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লার কমিটিতে যারা রয়েছেন তারা হলেন- সভাপতি দেবব্রত দাস সেন্টু (ডিসেন্টু), সহ সভাপতি আনোয়ার হোসেন। সাধারণ সম্পাদক কিশোর কান্তি দে, সহ সাধারণ সম্পাদক রাকিবুল হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক তাপস কুমার দাস, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আদিল। কোষাধ্যক্ষ সারোয়ার হোসেন রাসেল, সহ কোষাধ্যক্ষ সফিকুল ইসলাম। দপ্তর সম্পাদক মোঃ সোহেল, সহ দপ্তর সম্পাদক ওমর ফারুক, বিজ্ঞাপন ও প্রচার সম্পাদক পুলক সিনহা, বিজ্ঞাপন ও প্রচার সহ সম্পাদক রবিউল ইসলাম রাব্বি, ক্রীড়া:শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আবদুল জলিল মাসুদ।
ক্রীড়া: শিক্ষা ও সংস্কৃতি সহ সম্পাদক সুমন মজুমদার, তথ্য ও প্রযুক্তি আইন সম্পাদক মৃত্তিকা শর্মা (বৃন্দা), কল্যাণ সম্পাদক আলো সাহা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: