বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

মোঃ শরীফ উদ্দিন. বরুড়া প্রতিনিধিঃ

কুমিল্লার বরুড়ায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে। গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার বিকালে বরুড়া পৌরসভার ০৪ নং ওয়ার্ড শালুকিয়ায় মো.সিরাজুল ইসলামের পুত্র ঈমাম উদ্দীন শাবু গর্ভধারণী মা মমিনা খাতুন (৫০) কে নিসংস ভাবে কুপিয়ে জখম করে, প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে পরে আশংকা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মমিনা খাতুন মৃত্যু বরণ করে।

খবর পেয়ে বরুড়া থানা পুলিশ খুনী পাষন্ড ছেলে ঈমাম হোসেন শাবু কে গ্রেফতার করে, এ হত্যা কান্ডে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ বিষয়ে খুনির পিতা সিরাজুল ইসলাম জানান ছেলের মানসিক সমস্যা আছে, এ সময় উপস্থিত পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো.মাহফুজুর রহমান বলেন বিষয়টি দুঃখজনক গতকাল ইফতারের পুর্বে ছেলের হাতে দা দেখে মা কৌশলে পেয়াজ কাটার কথা বলে দা টি সড়িয়ে নেওয়ার চেষ্টা করলে মুহুর্তের মধ্যে ছেলেটি তার মাকে কুপিয়ে মারাত্মক ভাবে আগাত করে

, এ বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন স্থানীয় সুত্রে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে উক্ত ঘটনায় নিহতের স্বামী সিরাজুল ইসলাম বাদী হয়ে বরুড়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে আসামি ইমাম হোসেন শাবুকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: