শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

মোঃ শরীফ উদ্দিনঃ
কুমিল্লা জেলার বরুড়ার ঝলম ইউনিয়ন অাওয়ামীলীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত। গত ৯ ডিসেম্বর বরুড়া উপজেলা অাওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ অাবদুল মান্নান এর সভাপতিত্বে ঝলম ইউনিয়ন অাওয়ামীলীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা অাওয়ামীলীগের সভাপতি নাছিমুল অালম চৌধুরী নজরুল এমপি, বিশেষ অতিথি ছিলেন বরুড়া উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, যুগ্ম সাধারণ সম্পাদক ও গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন রবিউল অালম, সোলেমান মজুমদার, উপজেলা অাওয়ামীলীগের সহ সভাপতি কায়জুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগ নেতা ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ সোহেল সামাদ, উপজেলা মহিলা অাওয়ামীলীগের যুগ্ম অাহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা, উপজেলা জাতীয় শ্রমিক লীগের অাহবায়ক মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের অাহবায়ক মোঃ নাজমুল হাসান মজুমদার।
উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বাদল এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন
উপজেলা অাওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খায়রুল এনাম ইয়াকুব, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাজমুল হুদা রতন, ইউনিয়ন অাওয়ামীলীগ নেতা সফিউল্লাহ খন্দকার,
কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ইসমাইল হোসেন মোল্লা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম অাহবায়ক মোঃ লিপন খন্দকার, ঝলম ইউনিয়ন যুবলীগের অাহবায়ক সামিরুল ইসলাম, শ্রমিকলীগ নেতা রফিকুল ইসলাম প্রমুখ। কাউন্সিল অধিবেশনে ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি খায়রুল এনাম ইয়াকুব, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে কমিটি ঘোষণা দেওয়া। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন বাংলাদেশ অাওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে, শেখ হাসিনা সরকার যতবার ক্ষমতায় এসেছে দেশের মানুষের শান্তি প্রতিষ্ঠায় এবং দু বেলা দুমুঠো ভাত খাওয়ার ব্যবস্থা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি অারও বলেন অামি চাই বরুড়া উপজেলা অাওয়ামীলীগ জনগণের কল্যানে যে কোন দূর্যোগের সময়ে পাশে দাঁড়িয়ে সহায়তা করবে। মুখে জয়বাংলা শ্লোগান দিলে অাওয়ামীলীগের নেতা হওয়া যায় না, নেতা হতে হলে বঙ্গবন্ধুর চরিত্র ও অাদর্শ বুকে ধারন করতে হবে। পরিশেষে ইউনিয়ন অাওয়ামীলীগের অঙ্গ সংগঠনের কমিটি ঘোষণার পর দলীয় নেতাকর্মীদের ঐক্য বদ্ধ হয়ে কাজ করার অাহবান জানান।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: