সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

মোঃ শরীফ উদ্দীনঃ
কুমিলার বরুড়ায় – বরুড়া ফাউন্ডেশন ও ঢাকাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির অর্থায়নে, উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিটের শুভ উদ্ভোধন করা হয়েছে। গত ২৫ জুলাই বেলা ১১টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস কস্ট ও করোনা রোগীদের চিকিৎসার জন্য ১০ শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিটের শুভ উদ্বোধন করেন কুমিল্লা- ০৮(বরুড়া) সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল।
এ সময় আরো উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্মসচিব বাবু মনীন্দ্র কিশোর মজুমদার, হকস্ বে’র স্বত্বাধিকারী ও এফ বি সি সি আইয়ের পরিচালক মোঃ আবদুল হক, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম, অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া, নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রোটাঃ মোঃ কামাল হোসেন, সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ সোহেল সামাদ সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি নাছিমুল আলম চৌধুরী নজরুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০ শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও বরুড়া ডায়বেটিক সমিতির শুভ উদ্বোধন করেন। তিনি বলেন এখন থেকে জরুরী প্রয়োজনে অক্সিজেনের জন্য রোগীদের কুমিল্লা, ঢাকায় যেতে হবে না। এটা বরুড়ার সকল মানুষের জন্য অনেক উপকারে আসবে। জানা যায় কিছু দিন পুর্বে বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইলিয়াস অাহমেদের ফেসবুকের প্রস্তাবিত সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের পর থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম এর তত্ত্বাবধানে উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন জোড়ালো ভুমিকা রাখায় বরুড়া উপজেলা ফাউন্ডেশন ও ঢাকাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিট স্থাপন করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: