বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:৪০ অপরাহ্ন

(মোঃ শরীফ উদ্দীন. বরুড়া)
বরুড়া উপজেলায় আজ করোনা পজেটিভ এর সংখ্যা সর্বোচ্চ। ১৮ টি নমুনা পরীক্ষার মধ্যে ১১ টি পজিটিভ রিপোর্ট আসে তার মধ্যে ৭ টি নেগেটিভ আসে। আজ যাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে তারা হলেন।

১, বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নির্ঝর ভৌমিক,২, পৌরসভা তলাগ্রামের ডাঃ মাধুবী রানী লতা। ৩, বরুড়া থানার অসি তদন্ত মোঃ ইকবাল বাহার মজুমদার,৪, পৌরসভার কাসেড্ডা গ্রামের মোঃ মোবাশ্বের, ও৫, নাজমুন নাহার,৬, গালিমপুর ইউনিয়নের শিয়ালোরা গ্রামের আইয়ুব আলী,৭, ঝলম ইউনিয়নিয়নের বিলপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মহিদপুর গ্রামের মোঃ বিল্লাহ হোসেন ও তার স্ত্রী৮, শারমিন অাফরোজ,৯, বরুড়ার আবদুল জলিল,। ১০, খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের হাজী টিটু মিয়া,১১, পৌরসভার বাগমারা গ্রামের আফনান আক্তার। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৮ জন ও সুস্থ হয়েছেন ৭৬ জন।২ জুলাই দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত মার্চ মাসের ৮ তারিখ থেকে ০১ জুলাই পর্যন্ত ৬৪৩ জনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বরুড়াবাসীকে করোনা ঝুঁকি মুক্ত করনে কাজ করছে উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ অারিফুল ইসলাম রাসেল, এবং অাবদুল মান্নান, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া, ডাঃ নিশাত সুলতানা, পৌরসভা মেয়র মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী, সাংবাদিক, ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: