বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:০৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় ৪ শ ৩৬ টি নমুনা রিপোর্টের মধ্যে নতুন করে শনাক্ত হয়েছে ১৩৭ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ১৬,আদর্শ সদর- ৮, বরুড়া- ১১,সদর দক্ষিণ- ৪,লাকসাম- ৬,নাঙ্গলকোট- ৭,লালমাই- ৮,চান্দিনা- ৪,মনোহরগঞ্জ- ৮,হোমনা- ১৫,তিতাস- ৪,দাউদকান্দি- ১,চৌদ্দগ্রাম- ২৬,বুড়িচং- ৩,মেঘনা -৫,মুরাদনগর- ৮,ব্রাহ্মণপাড়া- ৩ রয়েছে।
১৩৭

এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ৬শ ৯৯ জনে । নতুন করে আরও ৩ জনের মৃত্যু হয়েছে । নিহতদের মধ্যে ব্রাহ্মণপাড়া- ১, চৌদ্দগ্রাম- ১,সিটি করপোরেশন- ১ জন। এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১০৩ জনের।গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৭৯ জন। সিটি করপোরেশন- ৪৯,বুড়িচং- ৬,মনোহরগঞ্জ- ১৪, আদর্শ সদর- ৭,মুরাদনগর- ৩। মোট সুস্থ হয়েছে ১ হাজার ৬শ ১৩ জন।

সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯ হাজার ৪শ ৫২ টি , ফলাফল এসেছে ১৮ হাজার ৬শ ৭৩ টি। (২ জুলাই ২০২০) বৃহস্পতিবার সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এবার জানিয়ে দিচ্ছি উপজেলা ভিত্তিক মোট আক্রান্ত সংখ্যা। কুমিল্লা সিটি কর্পোরেশনে ১০২৩ জন, দেবিদ্বারে ৩২৩ জন, মুরাদনগরে ২৫০ জন, চান্দিনায় ১৯৬ জন, লাকসামে ২১৬ জন, চৌদ্দগ্রামে ২৯২ জন, বুড়িচংয়ে ১৭০ জন, নাঙ্গলকোটে ১৯৮ জন, আদর্শ সদরে ১৪৫ জন, দাউদকান্দিতে ১৩৬ জন, সদর দক্ষিনে ১১৩ জন, তিতাসে ১১২ জন, ব্রাহ্মনপাড়ায় ৫৮ জন, বরুড়ায় ১২৮ জন, মনোহরগঞ্জে ১০৪ জন, হোমনায় ১০৯ জন, মেঘনায় ৩৪ জন , লালমাইয়ে ৫৯ জন এবং কুমিল্লা মেডিকেলে ২০ জন।

সদর দক্ষিণ:

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় বৃহস্পতিবার ৪ জনসহ মোট ১১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে।জানা যায় বৃহস্পতিবার (২ জুলাই ) আক্রান্ত হয়েছে,উপজেলা কমপ্লেক্সে ১ জন,বারপাড়া ইউনিয়নের ধর্মপুর ১জন, পূর্ব জোড়কানন ইউনিয়নের লালবাগ ১ জন এবং একই ইউনিয়নের জগপুর ১ জন।

বরুড়া:

১, বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নির্ঝর ভৌমিক,২, পৌরসভা তলাগ্রামের ডাঃ মাধুবী রানী লতা। ৩, বরুড়া থানার অসি তদন্ত মোঃ ইকবাল বাহার মজুমদার,৪, পৌরসভার কাসেড্ডা গ্রামের মোঃ মোবাশ্বের, ও৫, নাজমুন নাহার,৬, গালিমপুর ইউনিয়নের শিয়ালোরা গ্রামের আইয়ুব আলী,৭, ঝলম ইউনিয়নিয়নের বিলপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মহিদপুর গ্রামের মোঃ বিল্লাহ হোসেন ও তার স্ত্রী৮, শারমিন অাফরোজ,৯, বরুড়ার আবদুল জলিল,। ১০, খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের হাজী টিটু মিয়া,১১, পৌরসভার বাগমারা গ্রামের আফনান আক্তার। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৮ জন ও সুস্থ হয়েছেন ৭৬ জন।২ জুলাই দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: