শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

(মোঃ শরীফ উদ্দীন, বরুড়া)
কুমিল্লা জেলার বরুড়া বাজারের বিভিন্ন দোকানে উপজেলা প্রশাসনের পুর্ব ঘোষিত স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে কেনা কাটা করার শর্ত থাকলেও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের কেনাকাটা করতে অাসা বাজারে সাধারণ মানুষের ভীর সামাল না দেওয়ার কারনে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও সাধারণ মানুষের মৃত্যুর ঝুঁকি কমাতে গত ১৭ মে রবিবার বেলা ১২টায় বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ব্যবসায়ীদের নিয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয় ।


উক্ত সভায় বরুড়া উপজেলার পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের সকল দোকান পাট বিশেষ করে কাপড়, জুতা, কনফেশনারী, রড, সিমেন্ট, সহ বিভিন্ন দোকান আগামী ২১ মে বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়। এর মধ্যে কাঁচা বাজার, সার ও কিটনাশক দোকান, মোবাইল ব্যাংকিং, ইজিলোড, মুদি দোকান দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে।

এছাড়া ঔষধের দোকান সমিতির নীতিমালা অনুযায়ী খোলা থাকবে। কাপড় ও জুতা দোকান শর্ত সাপেক্ষে স্বাস্থ্য বিধি মেনে বুধবার সাড়ে বার টার পর্যন্ত খোলা থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম ছাড়াও সভায় উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ সভাপতি মোঃ কামাল হোসেন, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিত বড়ুয়া, পৌর মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া বাজার বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অালহাজ মোঃ জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক মোঃ আক্তার হোসেন, মুদি ও চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি বাবু বিনয় সাহা, বরুড়া বাজার জুয়েলারী মালিক সমিতির সভাপতি ও অাল মদিনা জুয়েলার্সের সত্তাধিকারী মোঃ আবুল কালাম আজাদ, শাব্বির আহমদ সহ বাজারের বিভিন্ন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: