রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১০:৪৮ পূর্বাহ্ন

days 22 hours 13 minutes 12 seconds 54

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় শরীফ উদ্দিন খান (৪৫) নামে পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে জানালা ভেঙ্গে ঘরে ঢুকে কু পিয়ে হ ত্যা করেছে দু র্বৃত্তরা। সে তিন কন্যার জনক।

বুধবার গভীর রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নি হত শরীফ উদ্দিন খান সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে। তিনি পল্লী বিদ্যুত সমিতি-১ এর অধীন আড্ডা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুত সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় শরীফ উদ্দিন খান প্রতিদিনের ন্যায় পরিবারের সদস্যদের সাথে বুধবার রাতে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে দু র্বৃত্তরা ঘরের দুর্বল জানালার রড ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে মাথায় কু পিয়ে গু রুতর আহত করে। এসময় পরিবারের সদস্যরা শোর চিৎকার করলে দু র্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশং কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃ ত ঘোষ ণা করেন। পরে তার ম রদেহ ময়নাতদন্তের জন্য ম র্গে প্রেরণ করা হয়।

নি হতের স্ত্রী জানান, আওয়াজ শুনে ভাবছি চোর কিংবা ডাকাত। কিন্তু তারা ঘরের মালামাল কিছুই স্পর্শ করেনি। তাকে কুপিয়ে পালিয়ে যায়।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, কি কারণে এ হ ত্যাকান্ডের এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছি। সহসাই ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরিকল্পিত হ ত্যাকান্ড।

উল্লেখ্য দুই দিন আগে এক তরুণীর হ ত্যাকা ন্ডের জট না খুলতে আরেকটি হ ত্যাকা ন্ডে সংগঠিত হলো। কুমিল্লায় এই নতুন বছরের ৬ টি খু নের ঘটনার ঘটেছে।

আরও পড়ুন