বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

মো: শরীফ উদ্দিন, বরুড়া

কুমিল্লা বরুড়ায় ড্রেজারে মাটি কাটার গর্তের পানিতে ডুবে সোহান (৬) ও রোহান (৪) নামে দুই সহদোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের পেরুল এলাকায় এ ঘটনা ঘটে।


বিষয়টি নিশ্চিত করে মৃত দুই ভাইয়ের ফুফু ফারজানা জানান, বৃহস্পতিবার সকালে তাদের বাবা সাফায়েতের সঙ্গে ধানক্ষেতে যায়। গরমে বাচ্চাদের কষ্ট হবে, তাই আমার ভাই ১০টার দিকে দুই ছেলেকে বাড়িতে পাঠিয়ে দেন। দীর্ঘক্ষণ দুই ভাই বাড়িতে না যাওয়ায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করি।

এলাকার আশপাশে মাইকিং করে নিখোঁজ সংবাদ প্রচার করি। বিকেল ৩টার সময় স্থানীয় এক নারী দেখতে পান দুই ভাই ড্রেজারে মাটি কাটার গর্তের পানিতে ভেসে উঠেছে। খবর পেয়ে এলাকার লোকজন ওই গর্ত থেকে তাদের মরদেহ উদ্ধার করে। রাতে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যাপারটা খুবই দুঃখজনক। পরিবারের কোনো অভিযোগ না থাকায় দুই ভাইয়ের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। শিশু সন্তান নিয়ে পরিবারের সবাইকে সচেতন থাকার আহ্বান করছি।

আরও পড়ুন

%d bloggers like this: