রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

(শরীফ  আহমেদ মজুমদার, নাঙ্গলকোর্ট)

কুমিল্লার নাঙ্গলকোটে দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা আক্তার ( ৩০)  লাশ উদ্ধার করা হয়েছে । বুধবার ভোরে মৌকরা ইউনিয়নের ময়ূরা গ্রামের মধ্যপাড়া  এলাকায় রোজিনার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে । সে  মৃত.আব্দুল মালেকের মেয়ে ও রায়কোট দক্ষিণ ইউপির বেতাগাঁও গ্রামের প্রবাসী মনু মিয়ার স্ত্রী ।  বিষয়টি নিশ্চিত করেছে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আব্দুর নূর ।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার মধ্য রাতে রোজিনার   স্বামী  মনু মিয়া মুঠোফোনে  পরকীয়া অভিযোগ তুলে স্ত্রীকে গালমন্দ করে অপমান  করেন ।  রোজিনার কয়েকটি নগ্ন ছবি রোজিনার ভাই,বোন,বোন জামাইদের নিকট পাঠায়।  পরিবারের দাবি  তাকে  আত্মহত্যার প্ররোচনা করেছে স্বামী মনু মিয়া ।

রোজিনার  মা মোমেনা খাতুন বলেন, আমার মেয়েকে দিনের পর দিন মানসিক নির্যাতন করে আত্মহত্যা করতে বাধ্য করেছে ।  তাদের ব্যক্তিগত নগ্ন ছবি সবাইকে পাঠিয়ে মিথ্যা অপবাদ দিয়েছে। এই অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে ।  আমি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করছি।

 নাঙ্গলকোট উপ-পরিদর্শক ইয়ামিন সুমন জানান,খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য  দেড় বছর পূর্বে এক সন্তানের জননী রোজিনা আক্তার তিন সন্তানের জনক মো. ইলিয়াছ প্রাকাশ মনু মিয়ার সাথে পরকিয়া প্রেম করে পালিয়ে গিয়ে বিয়ে করেন ।  স্বামীর অপমান সহ্য করতে না পেরে  গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।

আরও পড়ুন

%d bloggers like this: