শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

চিপস কিনে নিতে বাবার সঙ্গে দোকানে গিয়েছিল পাঁচ বছরের জিসান। বাবা দোকান থেকে চিপস কেনার এক ফাঁকে জিসান চলে যায় পাশের রেললাইনে। হঠাৎ ট্রেন আসতে দেখে ছেলেকে রক্ষায় ছুটে যান বাবা মাহবুবুল হক (৫০)। কিন্তু শেষ রক্ষা হয়নি। ট্রেনে কাটা পড়ে একসঙ্গে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।
সোমবার বিকেল কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নাঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন বান্নাঘর গ্রামের মাহবুবুল হক (৫০) ও তাঁর ছেলে জিসান (৫)।
মৃত্যুর তথ্য নিশ্চিত করে রেলওয়ে পুলিশের লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার বান্নাঘর গ্রামের প্রয়াত দলিলুর রহমানের ছেলে মাহবুবুল হক তাঁর ছেলেকে নিয়ে রেললাইনের পাশে একটি দোকানে যান। মাহবুবুল হক তাঁর ছেলের জন্য চিপস কেনার সময় ছেলে জিসান রেললাইনে উঠে যায়। এ সময় ঢাকাগামী মহানগর গোধূলি ট্রেন চলে আসে। ছেলেকে বাঁচাতে বাবা এগিয়ে গেলে ট্রেনে কাটা পড়ে বাবা-ছেলের মৃত্যু হয়।
নাঙ্গলকোটের স্টেশনমাস্টার রফিকুল হায়দার চৌধুরী বলেন, ঢাকাগামী ৭০৩ নম্বর মহানগর গোধূলি ট্রেনে লাকসাম উপজেলার নাওটি স্টেশন এলাকার পার্শ্ববর্তী বান্নাঘর গ্রামে দুজনের মৃত্যুর ঘটনা ঘটে। বিষয়টি লাকসাম জিআরপি থানাকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: