সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:২২ অপরাহ্ন

(মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট )


এবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন সহ গত ২৪ ঘন্টায় নতুন করে ৪ জন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের রিপোর্ট পজিটিভ আসে। এনিয়ে পুরো উপজেলায় ২৮২ জন করোনায় আক্রান্ত হয়। অপরদিকে মৃত্যু ব্যাক্তির রিপোর্ট পজিটিভ হয় ৮ জনের । এখন পর্যন্ত সুস্থ হয়েছে মোট ১৫৭ জন ও চিকিৎসাধীন রয়েছে ১২৫ জন।

শুক্রবার (১৭- জুলাই) করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন। বাকি আক্রান্তরা হলেন, বাংগড্ডা ইউপির নুরপুর গ্রামের তাজুল ইসলাম, রায়কোট উত্তর ইউপির রায়কোট গ্রামের মাঈন উদ্দিন, ও দৌলখাঁড় ইউপির কেকৈয়া গ্রামের শামীম।

শুক্রবার (১৭-জুলাই) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরো জানান, গত সোমবার (১৩-জুলাই) তাদের জ্ব, সর্দি ও গলা ব্যাথা দেখা দিলে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তাদের নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। শুক্রবারে তারদের রিপোর্ট পজিটিভ আসে।
এ পর্যন্ত ১ হাজার ৫ শত ৫৪ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ১ হাজার ৫ শত জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৫৪ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ২৮২ জনের করোনা সনাক্ত হয়।
ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন মুঠো ফোনে বলেন, গত কয়েক দিন ধরে জ্বলে, গলা ব্যাথা ও সর্দিতে ভুগছেন। পরে তিনি নমুনা দিলে আজ শুক্রবার বিকেলে তার রিপোর্ট পজিটিভ শুনার পর পরেই তিনি হোম কোয়ারান্টাইনে চলে যান। বর্তমানে খুবই অসুস্থ রয়েছেন ।ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ সহ সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: