বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লার নাঙ্গলকোটে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১১৪ জন করোনায় আক্রান্ত হয়। অপরদিকে মৃ’ত্যু ব্যক্তির রিপোর্ট পজিটিভ হয় ৫ জনের । এখন সুস্থ হয়েছে মোট ৫৬ জন ও চিকিৎসাধীন রয়েছে ৫৮ জন। বৃহস্পতিবার (২০- জুন) করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন। আক্রান্তরা হলেন, পৌর মেয়র আব্দুল মালেক ও মৌকরা ইউপির মহেশ্বর গ্রামের মর্জিনা আক্তার। শনিবার (২০-জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ১৩১ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৯, আদর্শ সদর- ৫, বরুড়া- ৮, চৌদ্দগ্রাম- ১২, মনোহরগঞ্জ- ১৯ মুরাদনগর- ১,নাঙ্গলকোট- ২,সদর দক্ষিণ- ৪,
লালমাই- ৪,বুড়িচং- ১,চান্দিনা – ৯, হোমনা- ৫, দাউদকান্দি- ১৮, তিতাস- ৪,

।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ হাজার ৬শ ২ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৫০ জন।
সিটি করপোরেশন- ৩৩,চৌদ্দগ্রাম- ৬, দেবিদ্বার- ১১, মোট সুস্থ হয়েছে ৭ শ ৪৭ জন ।

আজ নতুন করে আরও ৭ জনের জনের মৃত্যু হয়েছে।। মনোহরগঞ্জ- ২, বরুড়া- ২,দেবিদ্বার- ১,বুড়িচং- ১ (CuMCH), চৌদ্দগ্রাম- ১ (CuMCH)! মৃত্যু সংখ্যা বেড়ে ৭৮ জনে।

সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৮শ ২~৭ টির , ফলাফল এসেছে ১৪ হাজার ৫ শ ৭০ টি। শনিবার (২০ জুন ) সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: