রবিবার, ১২ Jul ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লার নাঙ্গলকোটে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১১৪ জন করোনায় আক্রান্ত হয়। অপরদিকে মৃ’ত্যু ব্যক্তির রিপোর্ট পজিটিভ হয় ৫ জনের । এখন সুস্থ হয়েছে মোট ৫৬ জন ও চিকিৎসাধীন রয়েছে ৫৮ জন। বৃহস্পতিবার (২০- জুন) করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন। আক্রান্তরা হলেন, পৌর মেয়র আব্দুল মালেক ও মৌকরা ইউপির মহেশ্বর গ্রামের মর্জিনা আক্তার। শনিবার (২০-জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ১৩১ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৯, আদর্শ সদর- ৫, বরুড়া- ৮, চৌদ্দগ্রাম- ১২, মনোহরগঞ্জ- ১৯ মুরাদনগর- ১,নাঙ্গলকোট- ২,সদর দক্ষিণ- ৪,
লালমাই- ৪,বুড়িচং- ১,চান্দিনা – ৯, হোমনা- ৫, দাউদকান্দি- ১৮, তিতাস- ৪,

।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ হাজার ৬শ ২ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৫০ জন।
সিটি করপোরেশন- ৩৩,চৌদ্দগ্রাম- ৬, দেবিদ্বার- ১১, মোট সুস্থ হয়েছে ৭ শ ৪৭ জন ।

আজ নতুন করে আরও ৭ জনের জনের মৃত্যু হয়েছে।। মনোহরগঞ্জ- ২, বরুড়া- ২,দেবিদ্বার- ১,বুড়িচং- ১ (CuMCH), চৌদ্দগ্রাম- ১ (CuMCH)! মৃত্যু সংখ্যা বেড়ে ৭৮ জনে।

সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৮শ ২~৭ টির , ফলাফল এসেছে ১৪ হাজার ৫ শ ৭০ টি। শনিবার (২০ জুন ) সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: