শনিবার, ১১ Jul ২০২০, ১১:৪০ অপরাহ্ন

(মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট)
কুমিল্লার নাঙ্গলকোট থানার ওসি সহ গত ২৪ ঘন্টায় ৯ জন প্রাণঘা’তি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছে। অপরদিকে সুস্থ হয়েছে ৫ জন। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জন করোনায় আক্রান্ত হয়। মৃত্যু বরন করেন দু’জন। সুস্থ হয়েছে মোট ৫৩ জন ও চিকিৎসাধীন রয়েছে ৩৬ জন।

বুধবার (১৭-জুন) বিকেলে করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন।

আক্রান্তরা হলেন, অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ও এক নারী, পৌর সদরের হরিপুর গ্রামের ফরিদ আহমেদ, জসিম উদ্দিন, আবু তাহের, কোদালীয় গ্রামে সোহেল রানা, ঢালুয়া ইউপির পোষাই গ্রামের সামছুল হক, মৌকরা ইউপির খাঁঠাচৌ গ্রামের ফখরুল ইসলাম ও বাংগড্ডা ইউপির ভেড়ি গ্রামের ইউছুফ আলী।

বুধবার (১৭-জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরো জানান, গত মঙ্গলবার (০৯-জুন) স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। শুক্রবারে তারদের রিপোর্ট পজিটিভ আসে।

এ পর্যন্ত ৮ শত ৪৩ জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৭ শত ৯২ জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৫১ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ৮৯ জনের করোনা সনাক্ত হয়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রিপোর্ট পজিটিভ শুনার পর পর থেকে তিনি হোম কোয়ারান্টাইন চলে যায়ন। এদিকে উপজেলার জনসাধারণের কথা চিন্তা করে থানার সকল কার্যক্রম চালু রয়েছে এবং মানুষকে সেবা দেয়ার জন্য ২৪ ঘন্টা পুলিশ নিয়োজিত রয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: