শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন



নিজস্ব প্রতিবেদক;

সরকারি বিধিনিষেধ অমান্য করে করোনার মধ্যেই হেলিকপ্টারে বিয়ে করেছেন জাকির হোসেন নামে কুমিল্লার এক যুবক। বুধবার (২৬ জানুয়ারি) জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

যদিও গত ২৪ ঘণ্টায় এই উপজেলায় ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। কুমিল্লা জেলায় শনাক্তের হার ৪৩ শতাংশ।

স্থানীয়রা জানান, স্থানীয় ভোগই বাজারে বর জাকিরের হার্ডওয়ারের ব্যবসা রয়েছে। এ ছাড়াও তিনি মৎস্য ব্যবসায়ী। তার প্রবাসী বাবা ছেলেকে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে যেতে বলেন। বাবার এমন স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টার নিয়ে বিয়ে করার উদ্যোগ নেন তিনি। এসময় সার্বিক সহযোগিতায় পুলিশের কয়েকজন সদস্যকে দেখা যায়।

জাকিরের বাবা জালাল হোসেন বলেন, বিয়ে আগে থেকে ঠিক ছিল। তাই বাধ্য হয়ে করতে হয়েছে। জাকির যখন ছোট ছিল তখন থেকে আমার স্বপ্ন, তাকে হেলিকপ্টারে বিয়ে করাব। সেই স্বপ্ন পূরণ করতেই এই আয়োজন।

বর জাকির হোসেন বলেন, বাবার ইচ্ছে পূরণ করতে রাজধানী থেকে ৩ লাখ ৫০ হাজার টাকায় ভাড়া করে হেলিকপ্টার আনা হয়েছে । আমরা কিছু মানুষ দাওয়াত দিয়েছিলাম। তবে হেলিকপ্টার দেখে অনেক মানুষ জড়ো হয়ে যায়।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে আমার কাছে বিয়ের আগে এসেছিল। আমি নিষেধ করেছি। হেলিকপ্টার আনা যাবে না। তারপরও তারা এই কাজ কেন করেছে জানি না।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল জানান, বর্তমানে সরকারের বিধিনিষেধ চলছে। হেলিকপ্টারে বিয়ের বিষয়টি আমি অবগত ছিলাম না। সরকারি নির্দেশনা অমান্য করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

%d bloggers like this: