সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
রাজধানীর মিরপুর পল্লবী থানার ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনা চার পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। আজ বুধবার (২৯ জুলাই) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন ডিসি (মিডিয়া) ওয়ালিদুর রহমান। তিনি জানান, তিনি বলেন, ভোরে পল্লবী এলাকা থেকে তিন আসামিকে গ্রেপ্তার করে পল্লবী থানায় আনা হয়। তাদের কাছ থেকে দুইটি অস্ত্র ও কিছু জিনিসপত্র উদ্ধার করে পুলিশ। এগুলো থানার ইন্সপেক্টর অপারেশন্সের রুমে রাখা হয়। উদ্ধারকৃত জিনিসপত্রগুলোর মধ্যে ওজন মাপার মেশিন-সদৃশ্য একটি বস্তু ছিল। সকালে সেটি বিস্ফোরণ হয়।

তিনি আরও জানান, আহতদের প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর একজন পুলিশ সদস্যকে সেখান থেকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। দুইজন পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া দুজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এদিকে এ ঘটনার পর থেকে থানার গেটে প্রবেশাধিকার সংরক্ষিত করা হয়েছে। থানায় আগতদের গেটে জিজ্ঞাসাবাদ করে ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।ঘটনাস্থলে পুলিশ ছাড়াও র‍্যাব, ডিবি ও অ্যান্টি-টেররিজম ইউনিট রয়েছে।সম্প্রতি দেশজুড়ে জ’ঙ্গি হামলার আশঙ্কায় পুলিশ সদর দপ্তর থেকে স’তর্কবার্তা জারি করা হয়েছে। সেখানে পুলিশকে টার্গেট করে বা পুলিশ স্থাপনায় হা’মলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: