রবিবার, ৩১ মে ২০২০, ১২:১০ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লা থেকে অনুসরণ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গিয়ে ৫৯ হাজার ই’য়াবাসহ দুই মা’দক কারবারিকে গ্রে’প্তার করেছে র‌্যাব-১১ কুমিল্লার একটি দল। এ সময় মা’দক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার।

তিনি জানান, বুধবার গভীর রাতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা হতে অনুসরণ করে নারায়ণগঞ্জ জে’লার সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় লবণের বস্তার ভেতর লুকিয়ে অভিনব কায়দায় কাভার্ডভ্যানযোগে ই’য়াবা পাচারকালে মাদ’ক দুই মা’দক ব্যবসায়ীকে গ্রে’প্তার করা হয়।

তারা হলেন- সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় মৃ’ত মিনহাজ উদ্দিনের ছেলে জিয়া বেপারী (৪০) ও কুমিল্লার মুরাদনগরের নিয়ামতপুর গ্রামের মুন্না ওরফে আলাউদ্দিন (২২)। এ সময় তাদের নিকট থেকে ৫৯ হাজার ইয়া’বা উদ্ধার করা হয় এবং মা’দক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে’প্তা’ররা স্বীকার করেছে যে, তারা পরস্পর যোগসাজশে কক্সবাজারের টেকনাফ হতে কাভার্ডভ্যানে লবণের বস্তার ভেতর অভিনব কায়দায় লুকিয়ে ইয়া’বা নিয়ে ঢাকা যাচ্ছিল। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মা’মলা করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন