বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

( জাগো কুমিল্লা. কম)

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় আজ শনিবার (২০ জুন) নতুন করে আরও ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০১ জনে।আজ নতুন একজনের মৃত্যুসহ মোট ৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে মোট ৬৫ জন করোনা রোগী।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে গত ১৬ জুন সংগ্রহীত নমুনার ২০ জুন ৩৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। তার মধ্যে ১২ জনের রির্পোট পজেটিভ এসেছে। বাকি ২৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনায় আক্রান্ত হয়েছে চৌদ্দগ্রামের গোমারবাড়ির মাসুদ রানা (৩০), পশ্চিম ধনমুড়ির তহুরা বেগম (২৬), শিবপুরের সহিদুল ইসলাম (৪৩), সামুকসারের লুতফা বেগম (৬৫), কালিকাপুরের আব্দুল মমিন ও মেহেদী হাসান রাজু (১৯), চিওড়ার আলমগী হোসেন (৫৬), ঠিকানা বিহীন শুধু চৌদ্দগ্রাম উল্লেখ করা আরও ৫ জন রোগী- ইমতিয়াজ উদ্দিন (২২), ইসতিয়াক উদ্দিন (২০), বিলকিস বেগম (৩৫), ইয়াসিন (৩২) ও আরিফ মাওলা (৩০)।শনিবার (২০ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান।

এছাড়াও, এ পর্যন্ত উপজেলায় সর্বমোট ১ হাজার ৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৯৪৫ জনের রির্পোট পাওয়া গেছে। এ পর্যন্ত সর্বমোট আক্রান্ত হয়েছেন ২০১ জন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: