বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন

(সোহাগ মিয়াজী, কুমিল্লা)

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামণ রোধে সরকারি নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করছেন দেশের মানুষ। পাশাপাশি বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল। এতে কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষ। সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র নির্দেশনায় কনকাপৈত।

ইউনিয়নের,দিনমজুর,শ্রমিক,রিকশাচালক সহ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের খাদ্যের সংকট দেখা দেওয়ায় অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাফর ইকবাল তার ইউনিয়নে সরকারী সহযোগিতার পাশা পাশি নিউজ উদ্যোগে দিনমজুর, শ্রমিক,রিকশাচালক সহ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেন।এ বিষয়ে চেয়ারম্যান জাফর ইকবাল , বলেন আমার ইউনিয়নে সরকারী সহযোগিতা এবং ব্যক্তিগত উদ্যোগে মোট ২৫০০শত মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করি

।আমি আমার প্রিয় নেতা এবং সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি। প্রতিদিন ইউনিয়ন পরিষদে সময় দিয়ে ত্রাণ বিতরণ কর্যাক্রম তদারকি করে করছি।একই সাথে রাত্রি বেলা ১০টা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাটবাজারের সরকারের নির্দেশনা মোতাবেক দোকানপাট চায়ের দোকান বন্ধ রাখার ব্যাপারে কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছি।এবং সাধারণ ক্ষতি গ্রস্থ কর্মহীন, উপর্জনহীন মানুষের কথা শুনে যারাই ত্রাণ সহয়তা চাচ্ছেন সরকারের পাশাপাশি বেসরকারী এবং ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রি বিতরণ করে করছি।

এখনো যদি কেউ ত্রাণ সামগ্রি না পেয়ে থাকেন আপনারা স্ব-স্ব গ্রামের নবগঠিত ইউনিয়ন ত্রান কমিটির সাথে অথবা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। প্রিয় ইউনিয়নবাসী আপনারা জানেন আমরা প্রিয় নেতা পুরো চৌদ্দগ্রাম বাসীর প্রতিনিয়ত খোঁজখবর রাখছেন। পৌর মেয়র থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের সাথে দৈনিক পাঁচ বারের মতো খোঁজ খবর নিচ্ছেন। সুতারাং আমার ইউনিয়নেও আপনারা কেউ ত্রাণ সহযোগিতা থেকে বাদ পড়বেন না ইনশাআল্লাহ।

তিনি আরোও বলেন আমার ইউনিয়নের সূর্য সন্তান দুবাই প্রবাসী জাগজুর গ্রামের বাসিন্দা কনকাপৈত ইউনিয়ন পরিষদের প্যানাল চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ভুট্টো বড় ভাই নুরুল ইসলামের নিজস্ব সহযোগিতার মাধ্যমে ৭শত জন মানুষের খাদ্য যোগান দিতে সক্ষম হয়েছি।এছাড়াও তিনি করোনা মোকাবিলায় সকল বিত্তশালীদের সহযোগিতা কামনা করছেন।আমি আবারোও বললো প্রিয় ইউনিয়নবাসী আপনারা সরকারে দেওয়া সকল নির্দেশনা গুলো মেনে চলুন। প্লিজ আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: