বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:২৪ পূর্বাহ্ন


অনলাইন ডেস্ক:

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিবিপিএল) কুমিল্লার নেতৃত্বে ছিলেন শ্রীলঙ্কার দাসুন সানাকা। তাঁর অধীনে টুর্নামেন্টে ভালো শুরু করেছিল কুমিল্লা। কিন্তু বিপিএল ছেড়ে যেতে হচ্ছে লঙ্কান এই ক্রিকেটারকে। তাই কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক হতে আপত্তি নেই ইংল্যান্ডের বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড মালানের। টিম ম্যানজমেন্টের পক্ষ থেকে প্রস্তাব পেলে সেটা সাদরে গ্রহণ করবেন বলে জানিয়েছেন ইংলিশ এই তারকা।

ভারত সফরের জন্য জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে সানাকাকে ডেকে পাঠিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ২৫ ডিসেম্বর দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে সানাকার। যে কারণে নতুন কারো কাঁধে নেতৃত্বের দায়িত্ব দিতে হচ্ছে কুমিল্লাকে। এবারের বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা মালানও নেতৃত্বের দায়িত্ব নিতে মুখিয়ে আছেন। তিনি বলেন, ‘এটা ম্যানেজার, কোচ জানে। আমার কোনো ধারণা নেই। যদি তারা আমাকে অধিনায়কত্ব করতে বলে আমি অবশ্যই করব। এটা কোচ এবং টিম ম্যানেজমেন্টের ওপর নির্ভর করছে।’

কুমিল্লায় দেশি ক্রিকেটারদের মধ্যে সৌম্য সরকার, সাব্বির রহমানরা রয়েছেন। তবে দেশিদের ওপর টুর্নামেন্টের শুরুতে ভরসা করেনি দলটি। সানাকার বিদায়ের পর করবে কিনা একটা প্রশ্ন উঠছে। ইংল্যান্ডের অভিজ্ঞ মালান থাকতে অন্য কাউকে চিন্তা করছে কিনা কুমিল্লা সেটা সময়ই বলে দেবে। টানা ৩ ম্যাচ হেরে বিপিএলের পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থানে আছে তারা। সানাকার নেতৃত্বে ৬ ম্যাচ খেলা কুমিল্লা জয় পেয়েছে মাত্র দুটিতে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: