শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এবং সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন বলে নিশ্চিত করেছেন কমিটির দপ্তর সম্পাদক মো: নাসির উদ্দিন।

গত ৩০ অক্টোবর বোরবার সকালে নগরীর কান্দিপাড় টাউন হল মাঠে কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে এ কমিটি ঘোষনা করা হয়। সম্মেলনে সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কাজী আবুল বাসার ও সাধারন সম্পাদক হয়েছেন তারিকুর রহমান জুয়েল।

সম্মেলনের উদ্ধোধক ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আকম বাহাউদ্দিন বাহার। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর।
কমিটিতে সহ-সভাপতি করা হয় সদরের আমড়াতলী ইউনিউনের চেয়ারম্যান কাজী মোজাম্মেল, জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ,কালিরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেকান্দার আলী, পাচথুবী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন বাহলুল,দূর্গাপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, দূর্গাপুর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম, মোঃ শাহজাহান, হাজী মোহাম্মদ সেলিম, মোঃ মোবারক আলী।


যুগ্ম সাধারন সম্পাদক হয়েছেন আহম্মেদ নিয়াজ পাবেল, কাজী খোরশেদ আলম, মোঃ আব্দুল কাদের।
আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ রফিকুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, ত্রান ও সমাজকল্যান সম্পাদক মোঃ আবুল হোসেন, দপ্তর সম্পাদক মোঃনাসির উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মঞ্জিল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ তোফায়েল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান শ্যামল, শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জিয়াউল ইসলাম জীবন, শ্রম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মেজবাহ উদ্দিন ভুইয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোরশেদ শাহিন শাকিল।
সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল কবিল খাঁন শাহিন, এসএম সাইফুল আলম, মীর আবদুল মোতালেব লিটন।
সহ দপ্তর সম্পাদক সঞ্জয় দাস, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তাহমিনা আক্তার লিপি। কোষাধ্যক্ষ মোঃ পেয়ার আহাম্মদ।
সাধারণ সদস্যরা হলেন- এড আমিনুল ইসলাম টুটুল, মনিরুল ইসলাম ভুইয়া, জাহাঙ্গীর আলম রতন, হাসান রাফি রাজু, মোঃ আবদুল বারেক, জহিরুল ইসলাম মোহন, মিজানুর রহমান হাসু, আবদুল খালেক ভুইয়া, নুরুল ইসলাম নুরু, খলিলুর রহমান মজুমদার, মোঃ তাজুল ইসলাম, মোঃ আবু হানিফ, নাজমুল হাসান হিরন,মোঃ আবদুল হক সরদার, কামরুল ইসলাম, মোঃ ইউনুস, মোঃ হুমায়ুন কবির, মোঃ সবুর আহম্মেদ, আজাদ রহমান, নুরুল ইসলাম ইউসুফ, জাহাঙ্গীর আলম, খোরশেদ আলম মানিক, বশির ভুইয়া, নেয়ামত উল্যাহ চৌধুরী, রুহুল আমিন মজুমদার, মোঃ মোশাররফ হোসেন, এডভোকেট সেলিম, হেদায়েতুল ইসলাম, আবুল কাশেম, শামস কবির ভুইয়া চেঙ্গীস, শাহনাজ মেম্বার, আলেয়া সিদ্দিকা, সোনিয়া আক্তার, স্বপ্না রানী সাহা, সেলিনা জাহান।

আরও পড়ুন

%d bloggers like this: