সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃ মুজিব বর্ষের আহবান তিনটি করে গাছ লাগান। কেন্দ্রীয় ছাত্রলীগের এই আহবানে সাড়া দিয়ে শতাধিক গাছের চারা রোপন করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ও কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুকিত বিন হেলাল।

শনিবার সকাল সাড়ে ১১ টায় কর্মসূচীর শুরুতে প্রথমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষ রোপণ অভিযান শুরু করেন। পর্যায়ক্রমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে পরে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজ ক্যাম্পাসে এসে বৃক্ষ রোপণ অভিযান শেষ করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচী শেষ করে ছাত্রলীগ নেতা মুকিত বিন হেলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, দলের সকল স্তরের নেতাকর্মীরা যেন তিনটি করে গাছ লাগায়। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ একটি স্লোগান তুলে ধরে তিনমাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর আহবান করে। স্লোগানটি হলো মুজিব বর্ষের আহবান-তিনটি করে গাছ লাগান। সেই কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে , ভিক্টোরিয়া সরকারী কলেজ ও লালমাই কলেজ ক্যাম্পাসে শতাধিক ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করি।

বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহবুব আলম, মোঃ তারিকুর রহমান বাবু, রিফাত হাসান, সাফাওয়াত হোসেন মিতুল, ফয়সাল আহমেদ, সায়মন আরম, ফারুক হোসেন, রাব্বি হোসেন, আবু কাউসারসহ অন্যানরা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: