বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন

মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার

“আপনাদের প্রয়োজনে পাশে আছি আমরা “হ্যালো ছাত্রলীগ। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন এই শ্লোগান কে সামনে রেখে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের “হ্যালো ছাত্রলীগ’র নতুন প্যাকেজ এর মৌসুমী ফল সামগ্রী করোনা পজিটিভ রোগীদের বাসায় বাসায় বিতরণ শুরু। কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহোদয়ের মানবিক নির্দেশনায় করোনা পজিটিভ রোগীদের রোগ প্রতিরোধ বৃদ্ধি করতে সোমবার বিকালে মৌসুমী ফল সামগ্রী বিতরণ উদ্ধোধন করেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।

এসময় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক এর নেতৃত্বে “হ্যালো ছাত্রলীগ টিমের সদস্য দেবিদ্বার সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি, মোঃ বিল্লাল হোসাইন, সাধারণ সম্পাদক, মোঃ শিহাব রায়হান, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সদস্য মোঃ নাজমুল হাসান, কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগ সহ-সম্পাদক, আনোয়ার হোসেন বাপ্পু, সদস্য মোঃ আমির হোসাইন, সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রনব চন্দ্র দাস, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সদস্য, রাতুল রহমান আশিক, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুউদ্দীন ও দেবিদ্বার ইসলামিয়া ফাজিল মাদ্রাসা ছাত্রলীগের আহ্বায়ক সাইদুর রহমান সহ উপজেলার বিভিন গ্রামে করোনা আক্রান্তদের বাসা বাড়িতে পৌছে দেন। দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকতা রাকিব হাসান বলেন, কুমিল্লা উত্তর জেলা ও দেবিদ্বার উপজেলার হ্যালো ছাত্রলীগ করোনা মহামাড়িতে ব্যাপক ভুমিকা রাখায় সারাদেশে প্রসংশিত আজ।

আজকে ভাল কাজে ছাত্রলীগ যেভাবে এগিয়ে আসছে, সেভাবে সরা দেশে তরুনরা এগিয়ে আসলে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে সহজ হবে। এ ব্যাপারে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক বলেন, কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মহোদয়ের মানবিক নির্দেশনায় এই বৈশ্বিক মহামারী করোনার কারনে ছাত্রলীগ ইতিমধ্যে নানা প্যাকেজ এর মাধ্যামে বিভিন্ন সেবা প্রদান করে যাচ্ছি, যেহেতু লগডাউন তুলে দেওয়া হয়েছে সাধারন মানুষ এখন কর্মস্তলে যোগদান করায় খাদ্যের সংকট এখন আর নেই তাই আমাদের নতুন প্যাকেজ ফলসামগ্রী বিতরন চালু করেছি।

এ ছাড়াও সাম্প্রতিক “হ্যালো ছাত্রলীগ”, “হ্যালো ডাক্তার” ও “আপনার কৃষক” নামে হটলাইণের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া, ফোনে স্বাস্থ্যসেবা প্রদান ও শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজ, রমজানে ছিন্ন মুল মানুষের মাঝে ইফতার বিতরণ, পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়ে এবং বৃক্ষ রেপন কর্মসূচি এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফণে ওরা ৪১ টিম জীবনের ঝূকী নিয়ে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: