সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন


মোঃ ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার
দেবিদ্বার উপজেলার শাকতলা গ্রামের প্রফেসর ফরহাদ উদ্দিন ভূইয়ার ছেলে আরিফ ভুইয়া গত মাসে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলে তার মৃতদেহ দাফন কর হয়। কিন্তু কয়েক দিন যাবত বৃষ্টির কারনে কবর ভেঙ্গে গেলে কেউ সংস্কার করতে এগিয়ে আসেনি। তাই হ্যালো ছাত্রলীগের হট লাইনে কবর সংস্কারের জন্য অনুরোধে কুমিল্লার উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিকের নেত্রিত্বে ওরা ৪১ টিমের সদস্যরা শুক্রবার বিকালে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় আমির ভূইয়ার সহযোগীতায় দুই ঘন্টা কাজ করে করবটির সংস্কার কাজ সম্পন্ন করেন।
এদিকে মৃত আরিফের বাবা স্বপ্নে দেখেন তার ছেলে কবরে জীবিত আছে এই জন্য কবর ভেঙ্গে ভেঙে পড়েছে। লাশ তোলা হচ্ছে এমন সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে হাজারো উৎসুক জনতা লাশ দেখার জন্য কবরস্থানের পাশে ভীর করেন। এসময় মৃতের বাবা কবরের পাশে বসে আতর্নাদ করেন ছেলের মুখ দেখার জন্য পরে তার বাবাকে লাশ দেখিয়ে অবশেষে ভাঙ্গা করব কাদামাটি দিয়েই সংস্কার করা হয়।
এ ব্যাপারে কুমিল্লার উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ কাউছার অনিক জানান, আমাদের “হ্যালো ছাত্রলীগের হট লাইনে শাকতলা গ্রামের প্রফেসর ফরহাদ উদ্দিন ভূইয়া একাধিক বার ফোন করে তার ছেলের ভেঙ্গে যাওয়া কবর সংস্কারের জন্য অনেক অনুরোধ করায় আমার টিম নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি সম্পন্ন কবর ভেঙে পড়েছে এবং বৃষ্টির পানিতে পূর্ণ। অনেক কষ্টে পানি সরিয়ে কবর সংস্কার করে দিয়েছি।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: