শনিবার, ১১ Jul ২০২০, ১০:৪৩ অপরাহ্ন

আকিবুল ইসলাম হারেছঃ

মধ্যপ্রাচ্যের দেশ ওমানে মহামারি করোনায় আক্রান্ত হয়ে মো.মাসুম বিল্লাহ (২৬) নামে কুমিল্লা চান্দিনার এক যুবক নিহত হয়েছে।

নিহত মাসুম উপজেলার মাইজখার ইউনিয়নের মেহার উত্তর পাড়া গ্রামের মো. কবির হোসেন ভূঁইয়ার ছেলে।পরিবারে ২ ভাই ও ২ বোনের মধ্যে মাসুম সবার বড় সন্তান ছিল।

সে করোনায় আক্রান্ত হয়ে ওমানের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৮ মে) মৃত্যু বরণ করেছে বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে জানা যায়,তিনি করোনায় আক্রান্ত হওয়ার আগে থেকে জ্বরে ভোগছিলেন।গত ৩ জুন তাঁকে নিবিড় পর্যবেক্ষণে নেওয়া হয়েছিল।৮ জুন সোমবার চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয় তাঁর পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বলে জানা যায়।

মৃত বাংলাদেশী মাসুমের চাচাতো ভাই সোহাগ জানান,নিহত মাসুম বিল্লাহ মহিচাইল উচ্চ বিদ্যালয়ের ২০১১ ব্যাচের মেধাবী ছাত্র ছিল।এসএসসি পরীক্ষায় ভাল ফলাফল অর্জনের পর কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইন্জিনিয়ারিং কোর্স শেষে করে কাজের সুবাদে ৪ বছর আগে ওমানে পাড়ি জমান।খুব ভাল চলছিল মাসুমের ওমান জীবন।গত ২৩ মে জ্বর,সর্দি ও গলাব্যাথায়(করোনা উপসর্গ) ভোগছিল মাসুম।অবস্থার অবনতি হলে ৩ জুন হাসপাতালে ভর্তি হন।কিন্তু গত ৮ জুন চিকিৎসাধীন অবস্থায় আইসিওতে মৃত্যু বরণ করে মাসুম।

এদিকে মেধাবী ছাত্র মাসুমের অকাল মৃত্যুতে মহিচাইল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও তার বন্ধুরা গভীর শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: