বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের মরহুম নাকু ব্যাপারীর ছেলে কলাকান্দি ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মরহুম নাজির আহমেদ মেম্বারকে শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় জানালেন এলাকাবাসী।

১৬ ফেব্রুয়ারি রবিবার দুপুর ২ টায় মাছিমপুর টাওয়ার মসজিদ সংলগ্ন ইঞ্জিনিয়ার সামসুল হক মোল্লা’র মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে মরহুমের জানাজায় বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন অংশ গ্রহণ করার কথা থাকলেও জাতীয় প্রোগ্রামের কারণে তিনি প্রতিনিধি হিসেবে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান সরকার ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ওসমান গনি ভূঁইয়া’র মাধ্যমে মরহুমের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের স্বৃতিচারণ করেন এবং ড.খন্দকার মোশাররফ হোসেনের বক্তব্য পড়ে শোনান। তিনি বলেন, মরহুম নাজির আহমেদ মেম্বর ছিলেন একজন
প্রজ্ঞাবান রাজনৈতিক নেতা। তিনি সব সময় আমাকে টেলিফোন করে নানাহ বিষয়ে বুদ্ধি ও পরামর্শ দিতেন। তাঁর মৃত্যুতে আজ বিএনপি’র অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

তিনি আরো বলেন, মরহুম নাজির আহমেদ মেম্বার আমার হৃদয়ের স্থান করে নিয়ে ছিলেন। তাঁর এ বিদায়কে আমি মেনে নিতে পারছি না। বিএনপি’র এই দুঃসময়ে তাঁর মতো নেতার বড় প্রয়োজন ছিল।

এ সময় জানাজায় অংশ গ্রহণ করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, মাছিমপুর আর আর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জাদু মোল্লা, যুব বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম, বিএনপি নেতা, সৈয়দ মোয়াজ্জেম হোসেন, হাজী মোবারক হোসেন মোল্লা, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আব্দুল বাতেন সরকার রেনু মিয়া, সাধারণ সম্পাদক মোঃ হাসান বশির, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান সরকার, মোঃ আলমগির হোসেন সরকার, মোঃ মোবারক হোসেন সরকার, আব্দুল মতিন ডাইভার, আবুল হোসেন, মোঃ মজিবর রহমান, মোঃ কবির হোসেন মাস্টার, মোঃ রাজা মিয়া মেম্বার, মোঃ মুনসুর আলী মেম্বার, কলাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, মোঃ শহিদ সরকার, মোঃ মিজানুর রহমান, মোঃ কবির হোসেন,কাজল মেম্বার,মোঃ মনির হোসেন মেম্বার, ডাঃ এমদাদ হোসেন মোল্লা, ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক রবিউল আওয়াল রবি,মোঃ মজিবুর রহমান, মোঃ জামাল হোসেন,মোঃ ডালিম সরকার,তিতাস উপজেলা এনডিএম নেতা দেলোয়ার হোসেন ডালিম, মোঃ মোস্তফা ভূঁইয়া, তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন,সাধারাণ সম্পাদক মোঃ আসলাম, সহ-সভাপতি এস এ ডিউক ভুঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মহসীন হাবিব,সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন,কোষাধ্যক্ষ মোঃ জুয়েল রানা ও সদস্য জহিরুল ইসলাম পাশা প্রমুখ।

উল্লেখ্য, মরহুম নাকু বেপারীর ছেলে নাজির আহমেদ মেম্বার (৮৫) বছর বয়সে গত শনিবার বিকাল ৫ঃ১৫ মিনিটে ঢাকায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি ৪ মেয়ে ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ৫নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের ২ বারের সফল মেম্বার ছিলেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: