মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন

days 27 hours 23 minutes 02 seconds 29


(মো. তপন সরকার, হোমনা)

কুমিল্লার হোমনায় পুলিশের অভিযানে ১০০ পিছ ইয়াবাসহ রবিউল আউয়াল শিমুল (২৯) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানার পিএসআই মুঞ্জু সঙ্গীয় ফোর্স নিয়ে
ঘারমোড়া ইউনিয়নের ফতেরকান্দি মোড় খুর্শিদ আলম মার্কেট সংলগ্ন ডা. নোমান চৌধুরীর বাড়ির সামনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশী করে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে । ধুত রবিউল আওয়াল( শিমুল) উপজেলার আসাদপুর গ্রামের মো. ছলিম মিয়ার বড় পুত্র। উল্লেখ্য গ্রেপ্তারকৃত রবিউল আউয়াল আছাদপুর ৫৬ নং দড়িকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসীর কয়েকজন নাম প্রকাশে অনিচ্ছুক
ব্যক্তিরা জানায়, সেই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত এর আগে থেকেই এই ব্যবসার সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে কথা বলতে গেলে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি ও মারধর করার হুমকি দেয়।

পরে হোমনা থানার পিএসআই মোঃ মঞ্জু বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূবর্ক মাদক ব্যবসায়ী রবিউলকে কুমিল্লা জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে । মামলা নম্বর-১৩, তাং- ২৪/১/২০২০।ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০(ক)/ দঃবি ৪১ ধারা।

আরও পড়ুন