রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১২:৩১ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লার হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুলের বিরুদ্ধে ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতনের অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন করেন হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ.কে.এম সিদ্দিকুর রহমান আবুল।

শনিবার সকাল ১১ টায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ৫ নভেম্বর হোমনার মাথাভাঙ্গায় ক্ষতিগ্রস্থ পরিবার ও সাধারন মানুষের পক্ষে মানববন্ধন থেকে দাবী করে ‘ভূমিহীন মানুষের লীজ নেওয়া জমি দখল ও নির্যাতন করেছি আমি ও আমার পরিবার’- অভিযোগগুলো মিথ্যা ভিত্তিহীন। মানববন্ধন আয়োজকরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও চাঁদাবাজ। রাজনৈতিকভাবে তাকে হয়রানি করার জন্যই কতিপয় মানুষকে দিয়ে এমন অভিযোগ করা হয়েছে।

তার পরিবার গরীব দুঃখী মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে ছিল এবং আছে দাবি করে তিনি বলেন, ভূমিহীনদের লীজকৃত জমি দখল এবং নির্যাতন, হামলা, মামলা করা আমার এবং আমার পরিবারের পক্ষে অবাস্তব ও অবান্তর।

তিনি বলেন, চাটুকার হাইব্রীড, দালাল, তোষামোদকারীরা দলের নের্তৃত্ব নিতে চায়। তারাই দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টির মধ্য দিয়ে ত্যাগী নেতাদের হোমনার আওয়ামী রাজনীতি থেকে মুছে ফেলতে চায়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হোমনা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবুল কাশেম পাঠান, মাথাভাঙ্গা ইউনিয়নের সাধারন সম্পাদক দিদার আহমেদ, মাথাভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান নাজিরুল হক ভূঁইয়াসহ আরো অনেকে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: