মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০১:০৭ পূর্বাহ্ন

days 27 hours 22 minutes 53 seconds 06

(জাগো কুমিল্লা ডট কম)

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুমিল্লার মেঘনায় কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় সংরক্ষিত আসনের সাংসদ সেলিনা ইসলাম সিআইপির উদ্যেগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ টি স্থানে অন্তত দশ হাজার মানুষ ভোজে অংশগ্রহণ করেন।


এর আগে সকাল সাড়ে আটটায় সাংসদ সেলিনা ইসলাম সিআইপির নেতৃত্বে একটি শোকর‌্যালী সড়ক প্রদক্ষিন শেষে উপজেলার পরিষদের প্রাঙ্গনে এসে মিলিত হয়। পরে উপজেলা আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় সাংসদ সেলিনা ইসলাম (সিআইপি) মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা হাসপাতালের রোগী পরিবহনের জন্য নিজের ব্যক্তিগত অর্থায়নে একটি অ্যাম্বুলেন্সের চাবি উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারভীনের হাতে হস্তান্তর করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা দোয়া মোনাজাত করা হয়।


জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম রতন শিকদার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ কামরুল হাসান, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন