রবিবার, ২০ Jun ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

(নাজিম উদ্দিন, মুরাদনগর)

কুমিল্লার মুরাদনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রড দিয়ে পিটিয়ে চাচা নুরু মিয়াকে (৯০) হত্যার অভিযোগ পাওয়া গেছে ভাতিজার বিরুদ্ধে। বিষয়টি নিশ্চিত করেছে মুরাদনগর থানার পরিদর্শক ( তদন্ত) মোকাদ্দেস হোসেন।

বৃহস্পতিবার ( ৩ জুন) সন্ধ্যা সাড়ে সাতটায় সদর ইউনিয়নের দিলালাপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত নুরু মিয়া দিলালপুর গ্রামের দেওয়ান বাড়ীর মৃত চাঁন মিয়ার ছেলে।

ঘটনার পর নিহতের মেয়ে বাদী হয়ে মামলা দায়ের করলে ভাতিজা অলি উল্লাহ (৩০) কে গ্রেফতার করে পুলিশ।

পারিবারিক ও মামলার বিবরনীতে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বৃষ্টির সময় চাচা নুরু মিয়ার বসত বাড়িতে ভাতিজার বাড়ির পানি গড়িয়ে আসে। এই সময় ভাতিজা অলি উল্লাহর পরিবারকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিতে বলে চাচা নুরু মিয়া। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ভাতিজা ঘর থেকে একটি রড এনে চাচার মাথায় আঘাত করলে গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে অলি উল্লাহ (৩০) ও রহমত উল্লাহ (২০)বিরুদ্ধে মামলা দয়ের করেছে। পুলিশ একজন আসামীকে গ্রেফতার করেছে। বাকী আসামীকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে। নিহত নুরু মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: