বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১১ অপরাহ্ন

(মো. নাজিম উদ্দিন, মুরাদনগর )

কুমিল্লার তিতাস থানার ওসির পর এবার মুরাদনগর উপজেলায় বাঙ্গরা বাজার থানার ওসিসহ নতুন করে আরো ৯জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে বাঙ্গরা বাজার থানার পুলিশ সদস্য ৭জন ও অপর দু’জন উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের যসমন্তপুর গ্রামের। বুধবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ড. সিরাজুল ইসলাম মানিক বিষয়টি নিশ্চিত করেন। এনিয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারসহ এ থানায় সর্বমোট ১৫জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।


গত ২৪শে মে প্রথম বাঙ্গরাবাজার থানায় একজন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন পরে তার সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ৪ জুন বাঙ্গরা বাজার থানায় আরো ৭জন পুলিশ সদস্যের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তারপর থানার বাকী সকল পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে আবারো পরীক্ষার জন্য পাঠানো হয়। সেখান থেকে বুধবার বিকেলে থানার ওসিসহ নতুন করে আরো ৭ জনের করোনা পজেটিভ আসে।


এখন পর্যন্ত এ উপজেলায় সর্বমোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭১জন। সর্বোচ্চ আক্রান্তের হিসেবে মুরাদনগরের অবস্থান কুমিল্লা জেলায় ৩য়। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৭জনের। মোট সুস্থ হয়েছে ২০জন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: