বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন


(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)

“গাছ লাগান পরিবেশে বাচাঁন এবং আপনার ভবিষৎকে একটি দুষন মুক্ত পরিবেশ দিন” এই শ্লোগান কে সামনে রেখে মুজিব বর্ষ উপলকে “হ্যালো ছাত্রলীগ” এর পথপদর্শক ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক এর নেতৃত্বে ৫ হাজার চারা রোপণ ও বিতরণ করনে হ্যালো ছাত্রলীগ।

বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদকের নির্দেশনায় সোমবার দুপুরে দেবিদ্বার ইসলামীয়া ফাজিল ডিগ্রি মাদরাসায় প্রাঙ্গনে এই ফলজ বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়েছে।

এসময় বৃক্ষ রোপন কর্মসূচীতে অংশ গ্রহন করেন “হ্যালো ছাত্রলীগ টিমের সদস্য দেবিদ্বার সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি, মোঃ বিল্লাল হোসাইন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সদস্য মোঃ নাজমুল হাসান, কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগ সহ-সম্পাদক, আনোয়ার হোসেন বাপ্পু, সদস্য মোঃ আমির হোসাইন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ সদস্য, রাতুল রহমান আশিক, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নুরুউদ্দীন ও দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ মঞ্জু ইসলাম রানা, আহাম্মেদ শুভ, সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রনব চন্দ্র দাস,দেবিদ্বার ইসলামিয়া ফাজিল মাদরাসা ছাত্রলীগের আহ্বায়ক সাইদুর রহমান সহ আরো অনেকে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও মানবতার ফেরিওয়ালা মোঃ আবু কাউছার অনিক বলেণ, এই বিপন্ন পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়তে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দেবিদ্বারে ৫হাজার  বৃক্ষ রোপন  ও বিতরণ করা হয়েছে। তবে ছাত্রলীগের পাশাপাশি ব্যক্তি ও সমাজের বিভিন্ন শ্রেণি- পেশার মানুষকে বৃক্ষরোপণে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: