সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)
বৈশ্বিক মহামারি করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ননএমপিও ভুক্ত শিক্ষক কর্মচারী বৃন্দ সরকারি বা প্রাতিষ্ঠানিকভাবেও কোন সুবিধা না পাওয়ার বিষয়টি জানতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য এই অনুদানের ব্যবস্থা করেছেন। বর্তমান সরকার আপনাদের প্রতি সম্মান রেখে যেই অনুদান দিয়েছে এটা মনে করবেন আপনাদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর ভালোবাসা। তবে আপনারা শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে যোগাযোগ রাখবেন যেন কোন অবস্থাতেই শিক্ষার্থীরা ঝরে না পড়ে সেদিকে খেয়াল রাখবেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা হলরুমে এসব অনুদানের অর্থের চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান এই বক্তব্য তুলে ধরেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানী। এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহ আলম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. মাইনুদ্দিন ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. নুরুল আমিন প্রমুখ।
উক্ত অনুষ্ঠান শেষে দেবিদ্বার উপজেলার ২২টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৬৬ জন শিক্ষক প্রত্যেককে ৫ হাজার করে ৮ লক্ষ ৩০ হাজার ও ৪৪ জন কর্মচারী প্রত্যেকে ২ হাজার ৫০০ টাকা করে ১ লক্ষ ১০ হাজার মোট ৯ লাখ ৩০ হাজার টাকা টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: