শনিবার, ১১ Jul ২০২০, ১১:১৭ অপরাহ্ন

মোঃ ফখরুল ইসলাম সাগর

“গাছ লাগান পরিবেশ বাঁচান- গাছে গাছে সবুজ দেশ,আমার সোনার বাংলাদেশ” এই শ্লোগান কে সামনে রেখে মুজিব বর্ষ উপলক্ষে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির আহব্বানে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে রোববার সকালে উপজেলার জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজ আঙ্গিনায় শতাধিক ফলজ-বনজ ও ঔষধি গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানী।

এসময় উপস্থিত ছিলেন, প্রভাষক সাইফুল ইসলাম শামিম, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ শোহরাব হোসেন, ইউপি যুবলীগ সভাপতি অপু আহাম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মুহুরী, এলাহাবাদ ইউপি যুবলীগ সভাপতি কাজী সজীব, সাধারণ সম্পাদক আবুল বাসার রাজু, রসুলপুর ইউপি যুবলীগ সভাপতি নুরুল আমিন সুমন, জাফরগঞ্জ ইউপি ছাত্রলীগ সভাপতি খন্দকার গোলাম মোস্তফা ও পৌর সদর ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ কাউছার হোসেন সহ আরো অনকে। প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানী বলেন, মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে দেবিদ্বার উপজেলায় যুবলীগ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে অর্ধ লক্ষাধিক ফলজ-ঔষধি গাছের চারা রোপণ কর্মসূচী গ্রহণ করেছে। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এই বৃক্ষ রোপন কর্মসূচী অব্যাহত থাকবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: