শনিবার, ১১ Jul ২০২০, ১০:৪১ অপরাহ্ন

( মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)
“আপনার প্রয়োজনে পাশে আছি আমরা “হ্যালো ছাত্রলীগ”। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন এই শ্লোগান কে সামনে রেখে দেবিদ্বারে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের হ্যালো ছাত্রলীগ টিম এই মহামাড়ি করোনার ঝূকীতেও হট লাইনে ফোন পেয়ে করোনা পজিটিভ পরিবারের জন্য খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেওয়া অব্যাহত রেখেছে।
রোববার দুপুরে উপজেলা জাফরগঞ্জ ইউনিয়ন এলাকায় স্বামী-স্ত্রী করোনা পজিটিভ হওয়ায় তাদের ঘরে খাদ্যের সংকট থাকায় হ্যালো ছাত্রলীগের হট লাইনে ফোন পেয়ে কুমিল্লা-৪(দেবিদ্বার)আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মহোদয়ের মানবিক নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এর সার্বিক সহযোগীতায় ওই পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন হ্যালো ছাত্রলীগ টিমের সদস্য গোলাম মোস্তফা ও মীর মাকসুদ। এ সময় খাদ্য সহায়তা পেয়ে বেশ খুশি ওই পরিবারের সদস্যরা।

“হ্যালো ছাত্রলীগের দেয়া খাদ্য সামগ্রী পেয়ে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ মীর হারুন অর রশিদ বলেন, টিভি, পত্রিকায় দেখেছি ও শুনেছি ছাত্রলীগ ফোন করলেই খাদ্য পৌছে দেয়, তবে এভাবে এত দ্রুত খাবার নিয়ে ঘরে চলে আসবে ছাত্রলীগের নেতাকর্মীরা আমরা কখনো ভাবিনি। দোয়া করি আল্লাহ যেন তাদের সুস্থ্য রাখেন।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক বলেণ, এই বৈশ্বিক মহামারী করোনার কারনে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ ইতিমধ্যে নানান প্যাকেজ এর মাধ্যামে বিভিন্ন সেবা প্রদান করে যাচ্ছি, “হ্যালো ছাত্রলীগ”, “হ্যালো ডাক্তার” ও “আপনার কৃষক” নামে হটলাইণের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া, ফোনে স্বাস্থ্যসেবা প্রদান ও শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজ, রমজানে ছিন্ন মুল মানুশের মাঝে ইফতার বিতরন এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফণে ওরা ৪১ টিম জীবনের ঝূকী নিয়ে কাজ করে যাচ্ছে। এ ছাড়াও সাম্প্রতিক সময়ে পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়ে এবং বৃক্ষ রেপন কর্মসূচি সফল করতে আমরা রাস্তার পাশে, বাড়ির আঙ্গিনায়, স্কুল-কলেজ চত্বরসহ আশপাশ এলাকায় বৃক্ষরোপণ করেছি। তবে করোনার এই দুর্যোগ মূহর্তে আমাদের হট লাইন এখনো চালু রেখেছি, শুধু করোনা আক্রান্ত পরিবারের পাশে যে কোন সেবা পৌছে দিতে। তারই ধারাবাহিকতা আমাদের এই সেবা গুলো চলমান প্যাকেজ এর মাধ্যমে অব্যাহত থাকবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: